ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৩, ১৮ আগস্ট ২০১৯ | আপডেট: ২০:৩৫, ১৮ আগস্ট ২০১৯

যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে পালন করা হয়েছে। 

শোক দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ, ইসলামী ব্যাংক ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজী, এগারোটি ইসলামী ব্যাংক হাসপাতাল,নয়টি ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে আলোচনা সভা, দোয়া, ফ্রি মেডিকেল ক্যাম্প ও গরিব, দুস্থ ও রোগীদের মাঝে খাবার বিতরণ এবং দুইটি ইসলামী ব্যাংক নার্সিং কলেজ, সাতটি ইসলামী ব্যাংক শিক্ষা প্রতিষ্ঠান ইসলামী ব্যাংক ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, মডেল স্কুল এন্ড কলেজ, মাদরাসাসমূহে, ছয়টি ইসলামী ব্যাংক কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানসমূহে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক গোলাম হাফিজ আহমেদ,উপ-নির্বাহী পরিচালক এস এ এম. সলিমউল্লাহ, ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের অধ্যক্ষ, ইসলামী ব্যাংক হাসপাতাল ও ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল সমূহের সুপার, শিক্ষা প্রতিষ্ঠানসমূহের প্রধানগণ।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি